আজকের শিরোনাম :

কালিয়াকৈরে ইজিবাইক ছিনতাইকালে দুই যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ১৯:২৫

গাজীপুরের কালিয়াকৈরে ব্যাটারী চালিত ইজিবাইক ছিনতাই চেষ্টার দায়ে দুই যুবককে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ।  এ ঘটনায় তাদের বিরুদ্ধে আজ শনিবার দুপুরে থানায় একটি মামলা নং-(৩১) দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে তাদের উপজেলার জামালপুর চৌরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার মইদাম এলাকার মো: সোহরাব হোসেনের ছেলে মো: সিরাজুল ইসলাম (১৯) এবং নাটোর সিংড়া এলাকার মো: বাহার উদ্দিন সিকদারের ছেলে মোঃ রুবেল হোসেন (২০)।

শনিবার দুপুরে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই মো: কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত শুক্রবার বিকেলে ওই দুই যুবক উপজেলার জামালপুর চৌরাস্তা এলাকায় এক ব্যাটারী চালিত ইজিবাইকের ড্রাইভারকে নেশা জাতীয় দ্রব্য পান করাইয়া রাস্তার পাশে ফেলে ইজি বাইক চুরি করা চেষ্টা করে। ওই সময় রাস্তায় চলাচলরত স্থানীয় লোকজন বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।


তিনি আরো জানান, এরা মলম পার্টির সদস্য। এরা বিভিন্ন ধরনের নেশা জাতীয় দ্রব্য শুকিয়ে বা পান করাইয়া মানুষকে অজ্ঞান করে ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজ করে থাকে।  এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।


এবিএন/আলমগীর হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ