আজকের শিরোনাম :

বোদায় আসন্ন দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুুতিমূলক সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ১৬:১৫

পঞ্চগড়ের বোদায় আসন্ন শারদীয় দুর্গোৎসব শান্তিপুর্ণ ভাবে উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি মূলক সভায় শান্তিপূর্ণ পরিবেশে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আল টবি, 

বোদা থানার অফিসার ইনচার্জ মো. এ,কে,এম নুরুল ইসলাম, উপজেলা কেন্দ্রীয় গোবিন্দ জিউর মন্দিরের সভাপতি শ্যামা প্রসাদ, উপজেলা পুজা উদযাপন পরিষদের আহবায়ক পরেশ চন্দ্র রায়, মাড়েয়া বামনহাট ইউ’পি চেয়ারম্যান আবু আনছার রেজাউল করিম শামীম প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার সভায় জানান, আসন্ন পূজায় প্রশাসনের পক্ষ হতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

এছাড়াও তিনি কেন্দ্রীয় দিক নির্দেশনা অনুযায়ী দশমীর দিন রাত ৮ ঘটিকার মধ্যে উপজেলার ১টি পৌরসভা ১০টি ইউনিয়নের ৭৮টি মন্ডপের প্রতীমা একযোগে বিসর্জন দেওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় প্রস্তুতি সভায় ইউপি চেয়ারম্যান, সাংবাদিক সহ সকল দূর্গামন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। 


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ