আজকের শিরোনাম :

পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ২ শতাধিক ট্রাক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ১১:৩৪

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দক্ষিণাঞ্চলগামী দুই শতাধিক পণ্যবাহী ট্রাক পারপারের অপেক্ষায় রয়েছে। যাত্রী ভোগান্তির বিষয়টি বিবেচনা করে বাস ও ছোট গাড়িকে অগ্রাধিকার ভিত্তিতে নৌপথ পারাপার করতে দেয়া হচ্ছে। ফলে ট্রাকচালকদের কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে ঘাটে।

তবে সকাল থেকে যাত্রীবাহী ও ছোট গাড়ির চাপ কম থাকায় সিরিয়াল অনুযায়ী অপেক্ষমাণ ট্রাকগুলোকে পারাপার করা হচ্ছে বলে জানিয়েছে ফেরিঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মহীউদ্দীন রাসেল এই প্রতিবেদককে বলেন, ফেরিঘাট এলাকায় দুই শতাধিক সাধারণ পণ্যবাহী ট্রাক ও ১০-১২টি যাত্রীবাহী বাস নৌপথ পারাপারের অপেক্ষায় রয়েছে। ঘাট এলাকায় আটকে থাকা এসব ট্রাকগুলো সিরিয়াল অনুযায়ী পার করা হচ্ছে। তবে ব্যক্তিগত ছোট গাড়ি ঘাটে আসামাত্রই ফেরিতে উঠে নদী পার হচ্ছে।

তিনি আরও বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে যানবাহন পারাপারে ২০টি ফেরি চলাচল করছে। যাত্রী ভোগান্তির বিষয়টি বিবেচনা করে বাস ও জরুরি পণ্যবাহী ট্রাক অগ্রািধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। ফলে সাধারণ পণ্যবাহী ট্রাকচালকদের কিছু সময় ঘাট এলাকায় অপেক্ষা করতে হচ্ছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ