আজকের শিরোনাম :

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : আব্দুস সবুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০১৮, ১৫:৪৮

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেছেন, যখনই নৌকা মার্কার বিজয় হয়েছে, তখন দেশে উন্নয়নের জোয়ার এসেছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতাসহ গৃহহীনদের ঘর নির্মাণ করে দিচ্ছেন। দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী জীবন বাজি রেখে দিন রাত কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

গতকাল সোমবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এবং রায়পুর বাজারে নৌকার পক্ষে গনসংযোগ ও লিফলেট বিতরণ কালে এসব কথা বলেন তিনি।  আব্দুস সবুর বলেন, দেশের উন্নয়নের মূল চালিকা হলো বিদ্যুৎ ও রাস্তাঘাট, এ ক্ষেত্রে শেখ হাসিনা সরককার গত ১০ বছরে ব্যপক উন্নয়ন করেছে। যেখানে ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা লোডশেডিং থাকতো সেখানে আজ মাত্র এক থেকে দেড় ঘন্টা। দেশের এই উন্নয়নে বর্হিবিশে^র নেতারা আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে দেখার আশা ব্যক্ত করেছেন।

আগামীতে আ.লীগ সরকার গঠন করলে গৌরীপুরকে আধুনিক নগরী রূপান্তরিত করার অঙ্গিকার করে আব্দুস সবুর বলেন, এখানে জলাবদ্ধতাসহ ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের লক্ষ্যে প্রকল্প প্রস্তাবনা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। অচিরেই তা বাস্তবায়ন হবে ইনশাল্লাহ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে দেশরতœ শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোসাঃ পারুল আক্তার,  দাউদকান্দি উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক মো. শাহজালাল, ভিপি সালাহ উদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, দপ্তর সম্পাদক জাকির হোসেন হাজারী,  জিংলাতুলি ইউপি চেয়ারম্যান আলমগীর মোল্লা, চেয়ারম্যান আসলাম মিয়াজী, সাবেক ছাত্রলীগনেতা গোলাম মর্তুজ,  গৌরীপুর ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুল হাই প্রমূখ।


এবিএন/জাকির হোসন হাজারী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ