আজকের শিরোনাম :

কালিহাতীতে নদী ভাঙন কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৩

টাঙ্গাইল-৪ কালিহাতী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী নিজ অর্থায়নে নদী ভাঙন কবলিত একশ’ পরিবারের মাঝে নগদ টাকা, চাল, ডাল ও তেল ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

আজ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) কালিহাতীর গোহালিয়াবাড়ি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল আফজালপুর নদী ভাঙন কবলিতদের ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। গত বছরও নদীগর্ভে বিলীন হয়ে যাওয়া ৫টি পরিবারকে ৫০ হাজার টাকা করে এবং ৫০টি পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করাসহ ব্যাপক ত্রাণ বিতরণ করেন।

ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, যে কোনো প্রয়োজনে আপনারা আমার কাছে আসবেন। আমি সার্বিক বিষয়ে আপনাদের পাশে থেকে সহায়তা করব। দেশনেত্রী শেখ হাসিনা মানবতার জননী। কালিহাতীর মানুষের কথা চিন্তা করেই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে আজীবন আছি।

ইঞ্জিনিয়ার লিয়াকত আলী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি এবং টাঙ্গাইল-৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

এসময় উপস্থিত ছিলেন এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবিএন/তারেক আহমে/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ