আজকের শিরোনাম :

কাপাসিয়ায় মুক্তিযোদ্ধা আ.হাই এর স্মরণ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৮

উপজেলা পরিষদ ও প্রশাসন যৌথ উদ্যোগে কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন পরিষদের প্রয়াত পাঁচ বার নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই স্মরণে আজ বুধবার দুপুরে কাপাসিয়া উপজেলা পরিষদ সভাকক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সংষ্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি প্রধান অতিথি ছিলেন। সিমিন হোসেন রিমি বলেন, প্রয়াত মুক্তিযোদ্ধা আ. হাই মুক্তিযোদ্ধা হিসেবে গর্ববোধ করতেন। তিনি শিশু ও যুব সমাজে দেশ প্রেম ও মুক্তিযোদ্ধের গল্প শোনাতেন। অন্যকে দেখতে গিয়ে নিজের খেয়াল করতে পারতেননা। 

তিনি আরো বলেন, মানুষ কেউ থাকেনা তাঁর স্মৃতিটা থাকে। তাঁর জীবনী থেকে অনেক কিছু শেখার আছে। তিনি নারীদের সম্মান করতেন। মানুষ মিলমিশ থাকুক এটা তিনি চাইতেন। 

উপজেলা নির্বাহী অফিসার মো. মাকছুদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক, উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান পেরা, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার ডেইজি,

চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, শাহীনুর আলম সেলিম, আল আমীন, ইউপি সদস্য আ. মোতালিব, নাজনিন সুলতানা, প্রয়াত চেয়ারম্যান এর মেয়ে আমিনা খাতুন মুনমুন প্রমুখ। উল্লেখ্য, প্রয়াত ওই চেয়ারম্যান এর নামে রায়েদ ইউনিয়নের কোটামনি বাজারে একটি সড়ক নির্মাণ হবে বলে জানান ইউএনও। 


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ