আজকের শিরোনাম :

পাকুন্দিয়ায় নৌকা ডুবে কলেজ ছাত্র নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২১, ১৮:৩১

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরটেকিতে ব্রহ্মপুত্র নদে পানিতে নৌকা ডুবে মোবারক হোসেন (২১) নামের এক ডিগ্রি পড়ুয়া কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে।

আজ মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর ১২ টার দিকে দক্ষিণ চরটেকি ব্রহ্মপুত্র নদে নৌকা ডু্বে ওই কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। সে উপজেলার চরফরাদী ইউনিয়নের চরপাড়াতলা গ্রামের মোঃ বকুল ব্যাপারীর একমাত্র ছেলে ও পাকুন্দিয়া সরকারি কলেজের ছাত্র।

বিশেষ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ চরটেকি ব্রহ্মপুত্র নদে নৌকা নিয়ে বন্ধু বান্ধব নিয়ে গোসল করতে যায়। এসময় তাঁর সাথে ৪ জন কে নিয়ে ব্রহ্মপুত্র নদের মধ্যে নৌকা ডুবে যায়। পরে সাঁতার কেটে চারজন উপরে উঠে, মোবারক হোসেন নদীর পাড়ে না আসায় বাড়ির লোকজনকে জানায়। এরপর স্থানীয় লোকজন ও স্বজনরা উদ্ধারের চেষ্টা করে খোঁজে না পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের অভিযান পরিচালনা করে এই নদে। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলমান রয়েছে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার জাহান জানান, এ ঘটনা শুনার পর ফায়ার সার্ভিস কে খবর দেই, পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে, এখনও অভিযান চলমান রয়েছে। ছেলেটিকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।


এবিএন/দেওয়ান আলী হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ