আজকের শিরোনাম :

ফুলবাড়ীয়ার ভাল কাজের অংশিদার ফুলখড়ি: ওসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৩

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ  শেখ কবিরুল ইসলাম বলেছেন, এ থানায় আসার আগে শুনেছি ফুলবাড়ীয়া একটি শান্তিপ্রিয় জনপদ। ফুলবাড়ীয়া থানায় যোগদান করা পর বুঝেছি কেন ফুলবাড়ীযা শান্তিপ্রিয়। ফুলবাড়ীয়ার মানুষগুলি খুবই ভাল, তারা ভাল কাজের মূল্যায়ন করতে জানে। কোন ভাল কাজের মূল্যায়ন করলে, যে কাজ করে তার আগ্রহ বেড়ে যায়।

ফুলবাড়ীয়ার ভাল কাজের অংশিদার সাপ্তাহিক ফুলখড়ি- এ পত্রিকাটি মানুষের কল্যাণে নিবেদিত হয়ে ভাল কিছু করার জন্য চেষ্টা করে। ফুলখড়ি পরিবারের সকল সদস্যই নম্র ও ভদ্র।

তিনি  গতকাল সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকালে সাপ্তাহিক ফুলখড়ি’র বার্তা ও বাণিজ্যিক কার্যালয়  পরিদর্শনকালে এ কথা বলেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ফুলবাড়ীয়া প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব ডাঃ আঃ রাজ্জাক, সহঃ-বার্তা সম্পাদক ভোরের কাগজ ও এবি নিউজ এর  সাংবাদিক হাফিজুল ইসলাম স্বপন।

পরিচালনায় সাপ্তাহিক ফুলখড়ির সম্পাদক-প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান। এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক ফুলখড়ি’র সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ শেখ সাদী, ব্যবস্থাপনা সম্পাদক আশরাফুজ্জামান জামান খান, বিজ্ঞাপন ব্যবস্থাপক মোঃ আঃ জব্বার, সাংবাদিক মোঃ হেলাল উদ্দিন উজ্জল, মোঃ আল-আমিন।

ফুলবাড়ীয়া থানা কম্পান্ডে উন্নয়ন ও সৌন্দর্যবর্ধনের উপর ফুলখড়িতে ধারাবাহিকভাবে প্রকাশিত ৮টি প্রতিবেদনের একটি পান্ডুলিপি থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম এর হাতে তুলে দেন এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন সম্পাদক ও প্রকাশক। 

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ