আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে অধ্যক্ষ লাঞ্চিতকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৩

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ডিগ্রি মহিলা কলেজের অধ্যক্ষ আতাউর রহমান সরদারকে লাঞ্চিতকারী মাদক সম্রাট সুন্দরগঞ্জ পৌর কাউন্সিলর সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।

আজ ১১ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে উপজেলা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারী কলেজ ও ডিগ্রী মহিলা কলেজের শত শত শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারী কলেজের প্রভাষক আইয়ুব আলী সরকার, ডিগ্রী মহিলা কলেজের সহকারী অধ্যাপক মধুসূদন চাকী মিন্টু, প্রভাষক মিজানুর রহমান মিজান। বক্তাগণ অধ্যক্ষ লাঞ্ছিতকারী মাদক স¤্রাট গ্রেফতারকৃত সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধনের পূর্বে একটি মৌন মিছিল উপজেলা শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গতকাল ১০ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে মাদক স¤্রাট সাজু সরদার অধ্যক্ষ আতাউর রহমানকে লাঞ্ছিত করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সাজু সরদারকে গ্রেফতার করেন।

এদিকে গ্রেফতারকৃত পৌর কাউন্সিলর সাজু সরদারের বাড়িতে গত সোমবার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে রাম দা ও দেশীয় ধারালো অস্ত্রসহ ৬শ’ ১০ পিস ইয়াবা উদ্ধার করেন। পুলিশ বাদী হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য আইনে পৃথক পৃথকভাবে মামলা দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ এস.এম আব্দুস সোবহান অস্ত্র ও মাদক উদ্ধারের কথা স্বীকার করে জানান, গ্রেফতারকৃত সাজুর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছে।

এবিএন/রেদওয়ানুর রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ