আজকের শিরোনাম :

দুর্গাপুরে বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৭

নেত্রকোণার দুর্গাপুরে নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে নানা কর্মসুচীর মধ্য দিয়ে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১২টায় এক শোভাযাত্রা পৌর শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে ডিজিএম এম এম আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন করেন স্থানীয় এমপি ছবি বিশ্বাস।

অন্যদের মধ্যে আলোচনা করেন, উপজেলা চেয়ারম্যান মো. এমদাদুল হক খান, ইউএনও মো. মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, পল্লী বিদ্যুৎ ডিরেক্টর পপি রায়, প্যানেল মেয়র শীতল সরকার, ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু, শফিকুল ইসলাম, রুফিকুল ইসলাম রুহু, প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার ২০১৪ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নতশীল দেশে পরিনত করবে। তারই ধারাবাহিকতায় অন্যান্য উন্নয়নের পাশিপাশি বিদ্যুৎ খাতে ব্যপক উন্নয়ন করেছে। এই উন্ন্য়নকে ধরে রাখতে আগামী জাতীয় নির্বাচনে বর্তমান আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় এনে দেশের উন্নয়নের লক্ষ্যে সকলকে কাজ করতে হবে। সেই সাথে অপ্রোয়জনে বিদ্যুৎ ব্যবহার বন্ধ করে দেশ ও জাতি গঠনে সহায়তা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।  

 

এবিএন/তোবারক হোসেন খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ