আজকের শিরোনাম :

চিলমারীতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২১, ২০:৩৫

কুড়িগ্রামের চিলমারীতে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ বুধবার সকালের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সূর্যদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসনসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও দলটির সহযোগী অঙ্গ সংগঠন সমূহ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পূষ্পস্তবক অর্পণ করে।

পরে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।নির্বাহী অফিসার এডব্লিউ এম রায়হান শাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীর বিক্রম। এ ছাড়াও বক্তব্য রাখেন,মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম,চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন,উপজেলা কৃষি কর্মকর্তা প্রণয় বিষাণ দাস,মাধ্যমিক শিক্ষা অফিসার তাহের আলী,সিনিয়র সাংবাদিক নাজমুল হুদা পারভেজ, আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম লিচু প্রমূখ।

আলোচনা শেষে কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অপরদিকে দিবসটি উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার দলীয় কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন শেষে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত্বরে এসে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে।

এবিএন/গোলাম মাহবুব/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ