আজকের শিরোনাম :

কটিয়াদীতে উপজেলা প্রশাসন কর্তৃক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২১, ২২:০৫

কিশোরগঞ্জের কটিয়াদীতে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারী) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সম্মেলন কক্ষে উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছার সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দূল আলীম।

 প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা সাংবাদিকদের জানান, আগামী শনিবার (২৩/০১/২১) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের এর মাধ্যমে কটিয়াদী উপজেলার ৩৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে উপহার হিসেবে জমি ও গৃহ প্রদান করবেন। তিনি উক্ত অনুষ্ঠানের সফলতার জন্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতি কামনা করেন।

এ সময় তিনি জানান অত্র উপজেলায় আরোও ৩৫টি গৃহ নির্মাণাধীন, যা খুব শীঘ্রই ভূমিহীন ও গৃহহীন পরিবারকে হস্তান্তর করা হবে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে দেশের কোনো মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না, সে লক্ষ্যে কাজ করছে বর্তমান সরকার। সরকারে এই কর্মসূচি বাস্তবায়নে সারাদেশের সাথে একযোগে কাজ করছে কটিয়াদী উপজেলা প্রশাসন। প্রেস বিফ্রিং এ কটিয়াদী প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ