আজকের শিরোনাম :

টাঙ্গাইলে স্টেশনের বুকিং মাস্টারসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৮, ২০:১১

টাঙ্গাইল, ১৬ আগস্ট, এবিনিউজ : টাঙ্গাইলের রেলস্টেশনে ঈদ যাত্রায় টিকিট কালোবাজারে বিক্রির অভিযোগে স্টেশনের বুকিং মাস্টারসহ দুইজনকে আটক করা হয়। পরে তাদেরকে মুচলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়।

আজ বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনে এ ঘটনা ঘটে। এরা হলেনÑ ঘারিন্দা রেল স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকার এবং পয়েজম্যান জিল্লুর রহমান।

সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাষ্ট্রের একটি বিশেষে গোয়েন্দা সংস্থা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঘারিন্দা রেলস্টেশনের ভিতরে অভিযান চালায়।

এ সময় ঈদযাত্রার টিকিট কালোবাজারে বিক্রি করার সময় হাতে নাতে স্টেশনের বুকিং মাস্টার এবং এক কর্মচারীকে আটক করা হয়। পরে তাদেরকে মুচলেখা দিয়ে ছেড়ে দিয়ে স্টেশনের কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়। তারা দীর্ঘদিন ধরে ঈদ যাত্রায় বিভিন্ন সময়ে টিকিট কালোবাজারি করে আসছিল। তারা ১১৫ টাকার টিকিট ২০০-২৫০ টাকা বা তার থেকে বেশি দামে কালোবাজারে বিক্রি করতো।

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে সাথে সাথেই পয়েজম্যান জিল্লুর রহমান ঢাকায় হেটকোয়াটারে বদলি করা হয়েছে।

এ ছাড়া স্টেশনের বুকিং মাস্টার হান্নান সরকারকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি বলেন। তবে তিনি টিকিট কালোবাজারের বিয়য়টি অস্বীকার করেন।

এবিএন/তারেক/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ