আজকের শিরোনাম :

ইংল্যান্ড সিরিজ সামনে রেখে বিশ্রামে তাসকিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৪২

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের বাকি অংশে খেলবেন না পেসার তাসকিন আহমেদ। বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সিরিজে তাকে পুরোপুরি ফিট পেতে এমন সিদ্ধান্ত।
 
বিপিএলে ঢাকা ডমিনেটরসের হয়ে খেলা তাসকিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন। ওই ম্যাচে ৩ ওভারে ১৪ রান দিয়ে উইকেট শূন্য থাকা ডানহাতি পেসার বোলিংয়ের কোটা শেষ করার আগেই মাঠ ছাড়তে বাধ্য হন।

বিসিবির মেডিকেল টিমের পরামর্শ অনুযায়ী ইনজুরি থেকে সুস্থ হতে তাসকিনকে দুই সপ্তাহ বিশ্রাম দেয়া হয়েছে। বিসিবির চিকিৎসকদের মতে, এই ধরনের ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে শুধু বিশ্রামই যথেষ্ট।

বিসিবির প্রধান চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী বলেন, ‘হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠতে দুই সপ্তাহ বিশ্রাম দেয়া হয়েছে তাসকিনকে। ইনজুরি খুব বেশি গুরুত্বর নয়। দলের হয়ে বিপিএলের বাকি ম্যাচগুলোতে খেলবেন না তিনি।’

তিনি আরও বলেন, ‘কিছুদিন পরই অনুশীলন শুরু করবেন তাসকিন। আমরা মনে করি, আসন্ন ইংল্যান্ড সিরিজ খেলতে তার কোনও সমস্যা নেই।’ বাংলাদেশ সফরে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই ফরম্যাটের বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ