আজকের শিরোনাম :

শিরোপার অপেক্ষা বাড়ল বায়ার্নের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২১, ১০:০৪

জিতলেই শিরোপা সাজানো সেই মঞ্চে ছন্দ হারিয়ে ফেলল বায়ার্ন মিউনিখ। মাইন্সের বিপক্ষে প্রথমার্ধেই দুই গোল হজম করে আর ঘুরে দাঁড়াতে পারল না হান্স ফ্লিকের দল। প্রতিপক্ষের মাঠে শনিবার স্থানীয় সময় দুপুরে বুন্ডেসলিগার ম্যাচটি ২-১ গোলে হেরেছে শিরোপাধারীরা। 

টানা নবম লিগ শিরোপার হাতছানিতে মাঠে নামা বায়ার্নের শুরুটা হয় যাচ্ছেতাই। তৃতীয় মিনিটেই গোল খেয়ে বসে তারা। সতীর্থের হেডে ডি-বক্সের বাইরে বল পেয়ে জোরালো ভলিতে বল জালে পাঠান বুর্কহার্ট। ১০ম মিনিটে আবারও গোল খেতে বসেছিল বায়ার্ন। মাইন্স অধিনায়ক ডানির দুর্বল হেডে বল লেয়ন গোরেটস্কার গায়ে লেগে ভিতরে ঢুকতে যাচ্ছিল, মানুয়েল নয়ার কোনোমতে নিচু হয়ে ঠেকান। তারপরও বিপদ হতে পারত; কিন্তু বল পোস্টে লাগলে বেঁচে যায় তারা। আট মিনিট পর আবারও ভাগ্যের জোরে বাঁচে সফরকারীরা। দা কস্তার ক্রসে বল একজনের গায়ে লেগে পোস্টে বাধা পায়।

এর মাঝে প্রথমার্ধে উল্লেখযোগ্য একটি সুযোগই পায় বায়ার্ন। কিন্তু চোট কাটিয়ে এক মাস পর ফেরা লেভানদোভস্কি উড়িয়ে মেরে হতাশ করেন। ৩৭তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে বায়ার্ন। ফিলিপের ক্রসে হেডে গোলটি করেন সুইডেনের ফরোয়ার্ড রবিন কুয়াইসন।

দ্বিতীয়ার্ধে আরও বেশি বল দখলে রেখে আক্রমণে মনোযোগী হয় বায়ার্ন। কিন্তু তা খুব একটা কাজে দেয়নি। পাঁচ মিনিট যোগ করা সময়ের চতুর্থ মিনিটে গোলের দেখা পায় বায়ার্ন। ডি-বক্সে ডান পায়ের শটে আসরে নিজের ৩৬তম গোলটি করেন পোলিশ তারকা লেভানদোভস্কি।

৩১ ম্যাচে ২২ জয় ও পাঁচ ড্রয়ে বায়ার্নের পয়েন্ট ৫৯। এক ম্যাচ কম খেলা লাইপজিগ ১০ পয়েন্ট কম নিয়ে আছে দুই নম্বরে। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ