আজকের শিরোনাম :

নিপুণের অডিও ফাঁস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০০:২৮

রাত পোহালেই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক মেয়াদের নির্বাচন। যার মেয়াদ ২০২৪ থেকে ২০২৬ সাল পর্যন্ত।  দুই বছর পর পর অনুষ্ঠিহ হওয়া এ নির্বাচন ঘিরে মানুষের আগ্রহ বেশ লক্ষ্য করা যায়।

কিন্তু নির্বাচনের আগের রাতে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার অর্থ দেওয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ ফাঁস হয়।

অডিওতে শিল্পী সমিতির সদস্য আঁখি ও নাহারকে অডিও ক্লিপে বলতে শোনা যায়, ড্যানি ভাই এফডিসিতে ডেকে আমাদের ঘুরাচ্ছে। হুট করে নিপুন আপা আসে ৭ নম্বর ফ্লোরের সামনে। সে এসে আমাকে ১৩ হাজার ৫০০ টাকা দিয়েছে ২৭ জনের জন্য।

অপর অডিও ক্লিপে শোনা যায়, নিপুণ বাসার নিচে এসে নামতে বলছে- আমি কিছু জানি না। গেলে ২ হাজার টাকা ধরিয়ে দেয়। আমি কিছুই জানি না।

এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুন পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ