আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে মাদক মামলায় ট্রাক চালকসহ ৩ জনের যাবজ্জীবন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১৪:০৩

সিরাজগঞ্জে মাদক মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায়  ট্রাক চালকসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। সেইসাথে তাদেরকে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ১ বছর করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। 

তারা হলো রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাঁশতলীপাড়া গ্রামের ট্রাকচালক শরিফুল ইসলাম (৩০), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর গ্রামের বিল্লাল হোসেন (২৬) ও একই গ্রামের হাসান আলী (২০)। অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোঃ আবুল বাশার মিঞা বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন। 

ওই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জেবুন্নেছা জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০২০ সালের ৬ ডিসেম্বর সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানা এলাকার একটি হোটেলের সামনে অভিযান চালায় র‌্যাব-১২ সদস্যরা। এ অভিযান চলাকালে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩’শ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে র‌্যাবের ডিএডি সেলিম পারভেজ বাদী হয়ে মামলা দায়ের করেন। 

এ মামলার তদন্ত শেষে পুলিশ তাদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিজ্ঞ বিচারক তাদের বিরদ্ধে উল্লেখিত রায় ঘোষণা করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ