আশাশুনির কুঁন্দুড়িয়ায় আগুনে ঘর ভস্মীভূত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ১৫:১৯

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের কুঁন্দুড়িয়া গ্রামে অগ্নিকান্ডে ঔষধ ব্যবসায়ীর বাড়িঘর পুড়ে ভস্মীভূত হয়েগেছে। বুধবার (২৪ এপ্রিল) সকাল ৮টার দিকে গগণ চন্দ্র মন্ডলের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

কুঁন্দুড়িয়া গ্রামের গগণ চন্দ্র মন্ডলের ছেলে গৌতম মন্ডল জানান, তিনি প্রতিদিনের ন্যায় সকালে পাইথালী বাজারে তার ঔষধের দোকানে চলে আসেন। সকাল ৮টার দিকে বাড়ি থেকে মোবাইলে জানান হয় তাদের ঘরে আগুন লেগেছে। বাড়ি ও পাশের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে, বালতি কলস ও মগে করে পানি নিয়ে আগুন নেভাতে আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হয়। 

ফায়ার সার্ভিসের লোকজন ৮.৩০টার দিকে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে বাসঘর, রান্নাঘর, ছাগলের ঘর ও ঘরের সবকিছু পুড়ে যায়। আগুনে ৭টি ছাগল পুড়ে গেছে। ঘরে থাকা ৪/৫ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষ টাকা, দলিলপত্র, ব্যাংক-এনজিওর কাগজপত্র, আসবাবপত্র, কাপড় চোপড়, দোকানের লাইসেন্সসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শকসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে তার ধারণা। ঋণ নিয়ে ঔষধের দোকানের মালামাল কিনে ব্যবসা করছেন তিনি। অগ্নিকান্ডের ঘটনায় তারা নিঃস্ব হয়েগেছে।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ