বাউফলে উপজেলা নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১২:৩৪

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন ও ভাইস-চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিলের শেষ দিন আজ রোববার বিকেল ৫টা পর্যন্ত রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. শাহীন শরীফের কাছে বিভিন্ন সময়ে প্রার্থীরা এ সব মনোনয়নপত্র দাখিল করেন। 

উপজেলা নির্বাচন অফিসার মো. শাহীন শরীফ জানান, নির্বাচন কমিশন ঘোষিত উপজেলা পরিষদের  দ্বিতীয় ধাপের তফছিল অনুযায়ী রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এই দিন পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোশারেফ হোসেন খান (বর্তমান ভাইস-চেয়ারম্যান). সজল কুমার হালদার ও মো. মশিউর রহমান লাভলু মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আনিছুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদাক মো. মাহমুদ রাহাত (জামসেদ) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা. মরিয়ম বেগম নিশু (বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান) ও মোসা. ঝর্না বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। তফসিল অনুযায়ী এ উপজেলায় আগামী ২১ মে ভোট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে  মোট ২ লক্ষ ৯৩ হাজার ৩২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৪৯ হাজার ৭৬৪ জন এবং মহিলা ভোটার ১ লক্ষ  ৪৩ হাজার ৫৬০ জন।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ