গলাচিপায় মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১৭:৩৭ | আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১৭:৩৮

পটুয়াখালীর গলাচিপায় শিক্ষা কল্যাণ ট্রাস্টের সহায়তায় ও গলাচিপা স্কিল ল্যাব এর আয়োজনে মেধাবীদের শিক্ষাবৃত্তি, পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। ২৭ মার্চ অফিসার্স ক্লাব মিলনায়তন কক্ষে ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে এই শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়। এছাড়া উপজেলা গণিত উৎসব -২০২৩ এ সেরা ৭০ জন কৃতি শিক্ষার্থীদের প্রোগ্রামিং ওয়ার্কশপ আয়োজন করে তাদেরকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। 

গলাচিপা স্কিল ল্যাবের স্বপ্নদ্রষ্টা ও গলাচিপা উপজেলা কল্যাণ ট্রাস্টের সভাপতি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি পটুয়াখালী জেলা প্রশাসক নূর কুতুবুল আলম উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক, পুরস্কার ও সনদ তুলে দেন এবং গলাচিপা স্কিল ল্যাব এর গঠনতন্ত্রের মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মু.সাহিন, উপজেল আ’লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সর্দার মু. কাহ আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল কবির, বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন সানু ঢালী, গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খান প্রমুখ। এছাড়া বিভিন্ন গণমাধ্যমবৃন্দরাও উপস্থিত ছিলেন।

এবিএন/জিল্লুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ