আজকের শিরোনাম :

পার্বতীপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ১৩:৫৪

যথাযথ মর্যাদার সাথে বিভিন্ন রাজনৈতক দল সামজিক সংগঠন সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে এদিনের সূচনা হয়। পার্বতীপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পার্বতীপুর স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পুুরষ্কার বিতরণ অনুষ্টিত হয়েছে এবং এ্যাফেক ক্যাডেট স্কুল ১৮টি পুরষ্কার গ্রহণ করে। 

এদিকে পার্বতীপুর মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা খাতুনের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গকে সংবর্ধনা ও আলোচনা সভা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্ত্বরে অনুষ্ঠিত হয়।  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ পার্বতীপুর শাখা ও উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখের পৌর মেয়র আমজাদ হোসেন। 

উপস্থিত ছিলেন ভাইস চেয়্যারম্যান আমিরুল মোমিনীন মোমিন, মাহিলা ভাইস চেয়ারম্যান রুকসানা বারী রুকু, মডেল থানাার ওসি চিত্তরঞ্জন ও রেলওয়ে থানার ওসি সাকিউল আযমসহ বিভিন্ন স্তরের মুক্তিযোদ্ধা ও পরিবারবর্গ। সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রিয়াজ মাহমুদ শুভেচ্ছা বক্তব্য রাখেন। 

অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা ও পরিবারদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এবিএন/এমএ জলিল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ