আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক জেল হাজতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১২:৩৭

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে যুবক জাহিদ হোসেনের বিরুদ্ধে। রবিবার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা করেছেন। ওই মামলায় অভিযুক্তকে আটক করে আদালতে পাঠিয়েছেন থানা পুলিশ। 

ভুক্তভোগীর পিতা বলেন, আমার মেয়ে ৭ম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাবার পথে তাদের সঙ্গে পরিচয় হয়। এরপর থেকে  বিয়ের প্রলোভন দেখিয়ে জাহিদ হোসেন দীর্ঘদিন আমার মেয়েকে ধর্ষণ করে আসছিল। 

এখন আমার মেয়ে তাকে বিয়ের প্রস্তাব দিলে সে প্রত্যাখান করেছেন। বিভিন্ন রকম তাল বাহানার আশ্রয় নিচ্ছেন। কোন উপায় না পেয়ে আমি ২২-০৩-২৪ তারিখে কোটচাঁদপুর থানার ধর্ষনের অভিযোগ করি। 

এর পেক্ষিতে শনিবার দুপুরে জাহিদ ইসলাম  ও তাঁর বন্ধুকে এনামুল হোসেন আটক করেন থানা পুলিশ। পরে যাচাই বাছাই করে বন্ধুকে ছেড়ে দিলেও জাহিদ হোসেনকে আদালতে পাঠিয়েছেন পুলিশ। 

জাহিদ হোসেন কোটচাঁদপুর পৌরসভার রুদ্রপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এস আই) আল মাসুদ মিয়া বলেন,ওই ঘটনায় থানায় মামলা হয়েছে। মেয়ে পিতা মামলাটি করেছেন। যার নাম্বার ১২, তারিখ -২৪-০৩-২৪। ওই মেয়েকে ডাক্তারি পরিক্ষার জন্য ঝিনাইদহে নিয়ে যাওয়া হবে।

তিনি বলেন, দুই জনের নামে ভুক্তভোগীর পিতা অভিযোগ করেন। পরে যাচাই-বাছাইয়ে তাঁর বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়েছে। 

এবিএন/সুব্রত কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ