আজকের শিরোনাম :

সিলেটে থেমে থাকা ট্রলির পেছনে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৯

সিলেটের জকিগঞ্জে সড়কে দাঁড়িয়ে থাকা মাটি বহনকারী ট্রলির পেছনে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

শনিবার (২৭ এপ্রিল) রাত ১২টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত আব্দুল শুক্কুরের ছেলে ও কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৩৬), একই গ্রামের ছাদ উদ্দিনের ছেলে ও জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী রেদোয়ান হোসেন (২৬) ও সোনাসার বাজারের ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন (২৪)। নিহতরা সবাই একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে একটি মোটরসাইকেলে সোনাসার থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা। সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে ইটভাটার পাশে পৌঁছামাত্র সড়কে দাঁড়িয়ে থাকা মাটি বহনকারী ট্রলির পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় রাবেয়া খাতুন চৌধুরী জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রেদোয়ান ও মঞ্জুরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেওয়ার পথে তিনিও মারা যান।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, ট্রলির পেছনে মোটরসাইকেলের ধাক্কায় তিন আরোহীর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ