বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রীর অনশন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১০:২৭

হবিগঞ্জের বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিক এক্সকাভেটর চালকের বাড়িতে এক স্কুলছাত্রী অনশন করছে। রোববার (২৪ মার্চ) দুপুরে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব রুপসংকর গ্রামে এই ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রী মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। প্রেমিক উপজেলার পূর্ব রুপসংকর গ্রামের কাছাই মিয়ার ছেলে কাউছার মিয়া। 

স্কুলছাত্রী জানান, কাউছার মিয়ার সঙ্গে গত ৮ মাস ধরে প্রেমের সম্পর্ক চলেছে। কাউছার তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় হোটেলে গিয়ে দেখা করত বলত। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে স্কুলছাত্রী তার প্রেমিক কাউছারকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। তারপর কাউছার নানা অজুহাতে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে।

ওই স্কুলছাত্রী আরও জানান, বাধ্য হয়ে কাউছারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করতে যায়। পরে তার মা তাকে মারধর করে মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। 

অভিযুক্ত প্রেমিক কাউছার ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। এমনকি মোবাইল ফোনে বার বার কল করলেও তাদের কেউই ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে স্থানীয় মিরপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমদ বলেন, বিষয়টি শুনেছি। এলাকার মুরুব্বিদের নিয়ে বিষয়টি আলোচনা করে কোনো একটা সমাধানের চেষ্টা করব।  

হবিগঞ্জের বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খায়ের বলেন, বিষয়টি আমার জানা নেই, থানায় অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।  

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ