আজকের শিরোনাম :

আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৯:৩৬

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুজন আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাত ১০টার দিকে সদর উপজেলার চৌধুরি মোড়ে এ ঘটনা ঘটে। রাতেই জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, এ হামলায় এতে আব্দুস সালাম প্রাণে বেঁচে গেলেও তার গাড়িচালক আব্দুর রহিম ও জেলা পরিষদের অ্যাকাউন্টস কর্মকর্তা মামুনুর রশিদ আহত হন। ক্ষতিগ্রস্ত হয়েছে প্রাইভেটকারটিও।

আহত গাড়িচালক আব্দুর রহিম জানান, রাজশাহীতে কাজ শেষে আমরা বাড়িতে ফিরছিলাম। চৌধুরী মোড়ে পৌঁছামাত্রই মহাসড়কের পাশ থেকে আমাদের গাড়ি লক্ষ করে দশটির অধিক ককটেল হামলা চালানো হয়। এতে গাড়ির গ্লাস ভেঙে আমি এবং মামুন স্যার আহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ককটেল হামলায় গাড়ির গ্লাস ভেদ করে ককটেলের স্প্রিন্টার মামুন ও তার ডান হাতে লেগে আহত হন। পরে মামুনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

হামলার শিকার আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম জানান, আমাদের হত্যা করতেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী ককটেল হামলা চালানো হয়েছে। রাজনৈতিক প্রতিপক্ষরাই হত্যা করতে এই হামলা ঘটিয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ