আজকের শিরোনাম :

শ্রমিক নেতার মৃত্যুর পর পরিবারের দায়িত্ব নিলেন ভালুকার এমপি ওয়াহেদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১৩:০১

ময়মনসিংহের ভালুকায় সড়ক পরিবহন শ্রমিকলীগ ভালুকা উপজেলার সাংগঠনিক সম্পাদক শেখ জালাল উদ্দীন মারা যাওয়ার ১ সপ্তাহ পর জালালের ছোট্ট ছেলে ও পরিবারের দায়িত্ব নিলেন ভালুকা থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।  তিনি আজ শুক্রবার পৌরসভাস্থ জালালের বাড়ীতে গিয়ে তার পরিবারের খোঁজ খবর নেন ও নগদ ৫০ হাজার টাকা এবং প্রতিমাসে পরিবারের খরচের জন্য ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।

মরহুম জালালের স্ত্রী তাসলিমা আক্তার জানান, এমপি মহোদয় আমার স্বামী  হাসপাতালে অসুস্থ থাকাকালীন সময়ে সব সময় খোঁজ খবর নিয়েছেন ও আর্থিক অনুদান দেন।  আজ আবার তিনি আমাদের বাড়ীতে এসে খোঁজ খবর নিয়েছেন। আমাদের নগদে ৫০ হাজার টাকা প্রতিমাসে পরিবারের সংসার চালানোর জন্য ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়ে গেছেন। এতে আমরা অনেক উপকৃত হলাম।। আমরা এমপি মহোদয়ের জন্য দোয়া করি আল্লাহ যেন উনাকে সব সময় ভাল রাখে। 
ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন বলেন, আমাদের ভালুকার এমপি মহোদয় একজন আন্তর্জাতিক শিল্পপতি, উনি সব সময় এলাকার উন্নয়ন ও সামাজিক উন্নয়নে কোটি কোটি টাকা অনুদান প্রদান করে। তিনি একজন দানবীর, তিনি সব সময় নেতাকর্মীদের খোঁজ খবর নেয় এবং অসহায়দের আর্থিক অনুদান দিয়ে থাকেন। সেজন্য তিনি এবারের নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়।

এ বিষয়ে ভালুকার সাংসদ আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ জানান, মরহুম  শেখ জালাল আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন জীবন যৌবন রাজনীতির পাশে কাটিয়েছেন। পরিবারের লোকজনদের জন্য কিছু করে যেতে পারেন নাই। তাঁর অকাল মৃত্যুতে আমরা শোকাহত। আওয়ামী লীগের সকল প্রকার মিছিলে তিনি ছিলেন শ্লোগান মাস্টার। গত কয়েকদিন তিনি অসুস্থ হয়ে হাসপাতালে কাটিয়ে গত মঙ্গলবার তিনি মারা যায়। আমি তাঁর জানাযায় ঘোষনা দিয়েছিলাম তার পরিবারের দায়িত্ব নিবো। তারই ধারাবাহিকতায় আজকে আমি তাঁর বাড়ীতে গিয়ে খোঁজখবর নেই। আর জালালের পরিবারের সহায়তা এটা প্রতি মাসে অব্যাহত থাকবে। 

এবিএন/জাহিদুল ইসলাম খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ