বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের রমজনের উপহার সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১১:৪১

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও দুস্থ ও অসহায় মানুষের মাঝে রমজান মাস উপলক্ষে রমযানের উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। 

২২ মার্চ শুক্রবার বিকালে উপজেলার ১নং নাফানগর ইউনয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ১৩৬টি পরিবারের মাঝে চাউল, ডাল, তেল ও ছোলা সহ ৬ প্রকারের উপহার সামগ্রীর প্যাকেট বিতরন করেন আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের মহাসচিব তানভির মতিন চৌধুরী। 

এ সময় ফাউন্ডেশনের অর্থ সচিব ফিরোজ্জামান কবির, নির্বাহী সদস্য ফরহাদ মতিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ১নং নাফানগর ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়কারী মোঃ শামিম আজাদ, দপ্তর সম্পাদক এম, বিল্লাহ জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈমুর ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়াও একই দিনে ২নং ইশানিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ১১০টি পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়। ২নং ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়কারী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক আবু তাহের মোঃ মামুন, সহ-দপ্তর সম্পাদক মোঃ আকতারুজ্জামান সজীব, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কামালউদ্দীন লাভলু এ সময় উপস্থিত ছিলেন। ফাউন্ডেশনের অর্থ সচিব মোঃ ফিরোজ্জামান কবির জানান, পর্যায়ক্রমের প্রতিটি ইউনিয়নে দুস্থ ও অসহায়দের মাঝে রমজানে উপহার সামগ্রী বিতরন করা হবে। 
 
এবিএন/মোঃ সাজ্জাদুল আযম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ