কটিয়াদীতে করগাঁও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ২৩:৩১

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার (২২ মার্চ) বিকালে উপজেলার করগাঁও বাজার সংলগ্ন শ্রী শ্রী দুর্গা মন্দির প্রাঙ্গণে করগাঁও ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে সেন্টু সাহাকে সভাপতি ও উৎপল চন্দ্র বণিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাচিতরা গঠনতন্ত্র মোতাবেক ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করবে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কটিয়াদী উপজেলার শাখার আহ্বায়ক ও সাবেক পৌর কাউন্সিলর বিপ্লব কুমার সাহা।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কটিয়াদী উপজেলার শাখার সদস্য সচিব ধ্রুব রঞ্জন দাসের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন কটিয়াদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য দিলীপ কুমার সাহা, বিশিষ্ট সাংবাদিক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য ব্রজ গোপাল বণিক, উপজেলা আহবায়ক কমিটির সদস্য ডা: স্বপন কুমার ঘোষ, কটিয়াদী কলেজের সাবেক ভিপি ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য দুলাল চন্দ্র বর্মন, সাবেক পৌর কাউন্সিলর ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য রণ গোপাল সিংহ, উপজেলা আহবায়ক কমিটির সদস্য সমর বণিক, উপজেলা আহবায়ক কমিটির সদস্য প্রবীর চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা সুধীর চন্দ্র দেবনাথ, শ্রী শ্রী দুর্গা মন্দির কমিটির সভাপতি কৃষ্ণ দেবনাথ  প্রমুখ।

এবিএন/ধ্রুব/জসিম/রঞ্জন

 

 

এই বিভাগের আরো সংবাদ