কমলগঞ্জে দরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ১৫:৩১

স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউ.কে এর নির্বাহী পরিচালক কবি নূরজাহান শিল্পীর উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জে অর্ধশতাধিক হতদরিদ্র লোকদের মধ্যে রমজানের ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ২টায় শমশেরনগর সাংবাদিক সমিতি কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানের মধ্যদিয়ে বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (নি:) শামীম আকনজি, সাংবাদিক জয়নাল আবেদীন, সমাজকর্মী আব্দুল মালিক প্রমুখ। 

আলোচকরা বলেন, স্বপ্নের সাঁকো ফাউন্ডেশন ইউকে এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান কবি নূরজাহান শিল্পী একজন নিবেদিতপ্রাণ সমাজকর্মী। সূদুর ইংল্যা-ে অবস্থান করেও নিজের চাকুরী জীবন, সংসারিক জীবনের পাশাপাশি মহতি উদ্যোগে সম্পৃক্ত রয়েছেন। বিগত করোনাকালীন সময়কাল থেকে তিনি নানাভাবে বাংলাদেশের গরিব, অসহায় লোকদের সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। তাঁর এই সহযোগিতা মানব কল্যাণে উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে।  

অনুষ্ঠানে অর্ধশতাধিক হতদরিদ্র লোকদের মধ্যে এক লিটার সয়াবিন তেল, এক কেজি পেঁয়াজ, আধা কেজি চিনি, আধা কেজি চানা, আধা কেজি মসুর ডাল, এক প্যাকেট সেমাই বিতরণ করা হয়।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ