আজকের শিরোনাম :

কলেজশিক্ষার্থীকে পার্কে নিয়ে ধর্ষণ, গ্রেফতার যুবক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ১০:১০

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এইচএসসি ২য় বর্ষের এক শিক্ষার্থীকে পার্কে নিয়ে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (১৮ মার্চ) বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

র‍্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার যুবক কাউছার জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া গোয়ালবাড়ী এলাকার মৃত আ. কাদিরের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, কলেজে আসা যাওয়ার পথে আসামি কাউছার উদ্দিনের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার চলতি বছরের জানুয়ারি মাসের ২ তারিখ বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রীণ পার্কে ভিকটিমকে নিয়ে ঘুরতে আসে। ঘোরাফেরা করে বিকেল অনুমানিক ৪টার দিকে পার্কের ভিতর একটি পরিত্যাক্ত অন্ধকার ঘরে কাউছার ভিকটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে আসামি গ্রেফতার থেকে বাঁচতে পালিয়ে যায়। আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পলাতক আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত করে র‌্যাব। কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায় মো. আশরাফুল কবির জানান, র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেফাতার আসামি কাউছার উদ্দিন ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ