আজকের শিরোনাম :

সোনারগাঁওয়ে গণপিটুনিতে নিহত ২ ডাকাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ০৯:৩২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরও দুই ডাকাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৭ মার্চ) গভীর রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরী গ্রামে এ ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তাৎক্ষণিকভাবে নিহতদের কারও নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে আহতরা হলেন - আড়াইহাজারের মাহমুদ ও সোনারগাঁয়ের জাকির হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে বাগরী গ্রামের বিল পাড়ে আট থেকে ১০ জনের ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান নেয়। বিষয়টি স্থানীয় কয়েকজন টের পেয়ে গ্রামবাসীকে খবর দিলে মসজিদের মাইকে ডাকাত পড়েছে বলে ঘোষণা দেওয়া হয়। এরপর গ্রামবাসী একত্রিত হয়ে ডাকাত দলের সদস্যদের ঘিরে ফেলে এবং গণপিটুনি দেয়। এ সময় ঘটনাস্থলেই দু’জন মারা যায়। পরে আর ও দু’জন পালানোর চেষ্টা করলে তাদেরকেও পিটিয়ে আহত করেন গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান পিপিএম জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া জানান, নিহত দু’জনের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ডাকাতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি নিহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে বলেও জানায় পুলিশ।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ