আ. লীগ ক্ষমতায় থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে : এমপি রশীদুজ্জামান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১৪:২৪

খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণ ভাবে স্ব স্ব ধর্মীয় উৎসব পালন করে থাকেন। তিনি বলেন আওয়ামী লীগ ধর্মনিরপেক্ষতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশ পরিচালনা করছে। এজন্য সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে বাংলাদেশ উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে। অপরদিকে জামায়াত বিএনপি ক্ষমতায় থাকলে দেশের  সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হয় উল্লেখ করে এমপি রশীদুজ্জামান বলেন এরা যখন ক্ষমতায় ছিল তখন এদের ভাগ্যের পরিবর্তন হলেও দেশের মানুষের কোন কল্যাণ হয়নি। তিনি বলেন  দেশের শান্তি ও উন্নয়নের জন্য আওয়ামী ও শেখ হাসিনার কোন বিকল্প নাই। 

তিনি শুক্রবার বিকেলে পাইকগাছার গদাইপুর ইউনিয়নের মঠবাটী শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম মিলনায়তনে ১১১তম পাইকগাছা উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন মহানামযজ্ঞ উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

মহানামযজ্ঞ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতা এডভোকেট অজিত কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান আলহাজ শেখ জিয়াদুল ইসলাম জিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুর রাজ্জাক মলঙ্গী, আওয়ামী লীগ নেতা নির্মল অধিকারী, পূজা পরিষদ নেতা প্রাণ কৃষ্ণ দাশ, কৃষ্ণ পদ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, উপাধ্যক্ষ উৎপল বাইন, প্রাক্তন অধ্যাপক সুধাংশু মন্ডল,  বিরিঞ্চি লাল মন্ডল, পৌরসভা ঐক্য পরিষদের সভাপতি সন্তোষ কুমার সরদার, পূজা পরিষদের পৌর সভাপতি বাবুরাম মন্ডল, সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র রায়, অধ্যক্ষ শিমুল বিল্লাল বাপ্পি, প্রভাষক স্বপন ঘোষ, প্রজিৎ কুমার রায়, অনিতা রাণী মন্ডল, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ ও বি সরকার, সন্তোষ সরকার, রেনুকা বাছাড়, উত্তম দাশ, অশোক ঘোষ, শান্তি লতা, সুকুমার, মানিক ভদ্র, পরেশ মন্ডল, শফিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইমিন সরদার। মানপত্র পাঠ করেন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত সরকার। অনুষ্ঠান সঞ্চালনা করেন অসীম রায় চৌধুরী ও জগ্ননাথ দেবনাথ। 

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ