আজকের শিরোনাম :

বীরগঞ্জে ভুট্টাক্ষেত থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ১৯:০৪

দিনাজপুরের বীরগঞ্জে ভুট্টাক্ষেত হতে রিপা (২৮)নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রিপা উপজেলার মরিচা ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের মোঃ রুবেলের স্ত্রী এবং একই উপজেলার নিজপাড়া ইউনিয়নের দামাইক্ষেত্র গ্রামের মৃত আনারুল ইসলামের কন্যা।

বুধবার বিকেলে উপজেলার সাতোর ইউনিয়নের চকরঘু গ্রামের মকলেছুর রহমানের ভুট্টাক্ষেত হতে মরদেহটি উদ্ধার করা হয়।

সাতোর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুল জলিল জানান, গত শবে বরাতের দিন মায়ের সাথে দুলাভাই সাতোর ইউনিয়নের গড়পাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ওবাইদুল ইসলামের বাসায় বেড়াতে আসে রিপা। এরপর গত শনিবার থেকে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর তার খোঁজ চেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। বুধবার দুপুরে নিজ ভুট্টাক্ষেতে পানি দিতে এসে চকরঘু গ্রামের মৃত মসর উদ্দিনের ছেলে মকলেছুর রহমান ড্রেনের পাশে মরদেহটি অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে বিষয়টি অবহিত করলে সুরতহাল শেষে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। 

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত রিপার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। মরদেহের পাশে দুইটি বিষের বোতল, দুই কানে হেড ফোনসহ বুকের ভিতর হতে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। 

মৃত রিপা মানসিক রোগী ছিলেন বলে পরিবারের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, নিখোঁজ হওয়ার আগে প্রায় আত্মহত্যার করার কথা পরিবারের কাছে বলতেন ।
 
এবিএন/মোঃ নূরে আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ