আজকের শিরোনাম :

ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১৪:৪৫

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও ও চকরিয়া উপজেলার সীমান্ত এলাকা ফুলছড়ি অংশে রাত পেরোতেই মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হল আমীর হামজা(৬৫) নামের আরো এক পথচারীর। গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ব্যক্তি  ঈদগাঁও উপজেলার  ইসলামপুর ইউনিয়নের মাদ্রাসা পাড়ার মৃত ছৈয়দ আহমেদের পুত্র। 

১০ মার্চ (রবিবার) সকাল সাড়ে ৯টার দিকে উক্ত উপজেলাদ্বয়ের মহাসড়কের ইসলামপুর ও খুটাখালী ইউনিয়নের সীমান্তবর্তী ফুলছড়ি গেইট সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের নিকটাত্মীয় মাস্টার জাকের জানান, বৃদ্ধ  আমীর হামজা কিছু মালামাল নিয়ে মহাসড়কের পাশ দিয়ে যাওয়ার সময় কক্সবাজারগামী বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে স্বজনদের সংবাদ দেয়। অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম হাসপাতালে নেয়ার পথে বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

রিপোর্ট লিখা পর্যন্ত দাফনের প্রস্তুতি চলছিল।অদ্য মাগরিবের পর জানাজা অনুষ্ঠানের সময় ধার্য করা হয়েছে। 

উল্লেখ্য, এর আগের দিন শনিবার রাতেই একই ইউনিয়ন ও পার্শ্ববর্তী গ্রামের নুর আহমদ নামের অপর একজনেরও মৃত্যু হয় সড়ক দূর্ঘটনায়।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আলম। এদিকে একই এলাকার দুই ব্যক্তি রাতের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

এবিএন/আনোয়ার হোছাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ