আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে আগুনে ভস্মীভূত বসতবাড়ি পরিদর্শনে এমপি আবুল কালাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১৩:৩১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাওয়াখানা (নয়াপাড়া) গ্রামে অগ্নিকাণ্ডে ভস্মিীভূত বসতবাড়ি পরিদর্শন করেছেন ৩২, গাইবান্ধা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ-ত্রাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

রবিবার (১০ মার্চ) রাত ১১টার দিকে কাটাখালী সেতুর পার্শ্ববর্তী হাওয়াখানা এলাকায় মৃত ফজের মিয়ার ছেলে শহিদুল ইসলাম ও শফিকুল ইসলামের বাড়িতে যান এমপি। তিনি দুটি পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন এবং  তাদের সান্তনা দিয়ে জরুরিভাবে বসতঘর নির্মাণে আর্থিক সহযোগিতা করেন। এ সময় উপস্থিত ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান শিবলু ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলীকে পরবর্তীতে বরাদ্দ সাপেক্ষে সহযোগিতা প্রদানের নির্দেশ দেন।

প্রসঙ্গত, রবিবার বিকাল ৪টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে দুটি বসতঘর পুড়ে যায়। প্রতিবেশিদের চেষ্টায় আগুনের বিস্তার রোধকালে গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বাড়িতে থাকা কাপড়-চোপড়, স্বর্ণের অলংকার, থালা-বাটি, বাই-সাইকেল, আসবাবপত্রসহ গচ্ছিত টাকা ভস্মীভূত হয়েছে বলে জানান পরিবারের লোকজন।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ