মুন্সিগঞ্জে কারখানায় আগুনে দগ্ধ ৪ জনকে ঢাকায় ভর্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ১৪:০৬

মুন্সিগঞ্জ সদর উপজেলার চর মুক্তারপুরে প্লাস্টিক কারখানায় বিদ্যুতের মিটার বিস্ফোরণে দগ্ধ চারজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) রাত পৌনে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর পরপরই আহতদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১২টার দিকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন মো. রিয়াজুল (৩০), মো. মতিউর রহমান (২২), মো. রাকিবুল ইসলাম(২৪) ও মো. ইকবাল মোল্লা (৩০)।

শেখ হাসিনা জাতীয় বার্নের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, প্লাস্টিক কারখানায় আগুনে দগ্ধ চারজনের মধ্যে রিয়াজুলের শরীরের ৯০ শতাংশ, মতিউরের ৬২ শতাংশ, রাকিবুলের ৫০ শতাংশ এবং ইকবালের ৫৮ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবাইকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সবার অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সিগঞ্জের চর মুক্তারপুরের জে কে প্লাস্টিক কারখানায় আগুনের ঘটনায় চারজন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্নে এসেছেন। চিকিৎসক জানিয়েছেন, দগ্ধদের সবার অবস্থা আশঙ্কাজনক।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ