আজকের শিরোনাম :

সারিয়াকান্দিতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ১৭:৩২

বগুড়ার সারিয়াকান্দিতে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ ভাষণ দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দিবসটি উপলক্ষে সকাল ১০টায় উপজেলার প্রশাসন ভবন চত্ত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এরপর সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে মোঃ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ তৌহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সংসদ সদস্য (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সাহাদারা মান্নান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম মন্টু, সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, সহকারী কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাক, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা কৃষি অফিসার আব্দুল হালিম, উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, উপজেলা শিক্ষা অফিসার গোলাম কবির, প্রকৌশলী (এলজিইডি) মো. তুহিন সরকার, আনসার ভিডিপি অফিসার মো: রাকিবুল হাসানসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এবিএন/পাভেল মিয়া/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ