আজকের শিরোনাম :

চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : সাহাদারা মান্নান এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ১৫:৩১

বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সুষমভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এখন সারা দেশে রোল মডেল। তেমনি দেশের মানুষ সরকারের বিভিন্ন সুযোগ-সুবিধা পাওয়ায় জীবনমান উন্নতি করেছে। একইসঙ্গে চরাঞ্চলের মানুষেরও জীবন-মান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। 

মঙ্গলবার (৬ মার্চ) হেল্প মি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বিকেল ৩টায় চালুয়াবাড়ি ইউনিয়নের বেড়া পাঁচ বাড়ি ও হাটবাড়ির ৫ শতাধিক সুবিধাভোগী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় এমপি বলেন, চরাঞ্চলের ক্ষতিগ্রস্ত মানুষের দুঃখ-দুর্দশায় পাশে বর্তমান সরকার আছে এবং থাকবে। তিনি আরও বলেন, ‘চরাঞ্চলের মানুষের দুর্ভোগ কমিয়ে আনতে ইতিমধ্যে বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে কাজ করা হচ্ছে। 

এ সময় বক্তব্য রাখেন সাংসদ পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, চালুয়াবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান শওকত আলী, উপজেলা আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম, চালুয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইদুল রহমান প্রমুখ।

এবিএন্/পাভেল মিয়া/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ