আজকের শিরোনাম :

শেরপুরে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যার মূলহোতা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ১৫:১১

শেরপুরের শ্রীবরদী উপজেলায় এসএসসি পরীক্ষার্থী বিপ্লবকে চাঞ্চল্যকর হত্যার মূলহোতা আল-আমিনকে ঢাকা উত্তরখান এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। সোমবার (৪ মার্চ) রাতে র‌্যাব-১৪ এবং র‌্যাব-১ যৌথ অভিযান পরিচালনা করে ঢাকা উত্তরখান থেকে তাকে গ্রেপ্তার করে।

গত রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে মামদামারি কান্দাপাড়া এবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ শুনতে আসে বিপ্লব। এখানেই পার্শ্ববর্তী চরশিমুলচুরার মোশাররফ হোসেন নুদার ছেলে, স্থানীয় কিশোরগ্যাংয়ের নেতা আরিফ হোসেন ও রহিম মন্ডলের ছেলে আল আমীন গংরা বিপ্লবের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি করে। পরে ওয়াজ শুনে নানার বাড়ি আসার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে। আশঙ্কা জনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নেয়া হয়ে এবং পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত বিপ্লবের বাবা মোঃ কাবিল মিয়া বাদী হয়ে শেরপুরের শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাস্থলে জনতার হাতে আটক আসামি আরিফ (২১) বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। উক্ত আসামির জবানবন্দীতে প্রাপ্ত কিশোর অপরাধী আল আমিন এর জড়িত থাকার বিষয়টি উঠে আসে।

এরই প্রেক্ষিতে, র‌্যাব-১৪ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে ডিএমপি ঢাকার উত্তরখানের হেলাল মার্কেট এলাকা হতে সন্ত্রাসী আল আমিন গ্রেপ্তার হন। পরে ৫ মার্চ শ্রীবরদী থানায় গ্রেপ্তারকৃতকে হস্তান্তর করা হয়েছে বলে মঙ্গলবার (৫ মার্চ) রাত এগারোটার র‌্যাব-১৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী সাংবাদিকদের নিশ্চিত করেন।

এবিএন/পুলক রায়/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ