আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে এতিমখানায় অগ্নিকাণ্ডে ১০ লক্ষ টাকার ক্ষতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ১৭:২৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালুককানুপুর ইউনিয়নে শামসুন্নাহার হাতেয়ামিয়া আল কোরআন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ভয়াবহ অগ্নিকাণ্ডে এতিমদের আসবাবপত্র, ঘরের টিন, বই খাতা, চাল, আলু ফ্রিজ আলমারি, বাক্স, ট্রাংকসহ সবকিছু পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

জানা গেছে, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর বাজারে অবস্থিত শামসুন্নাহার হাতেয়ামিয়া আল কোরআন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার হুজুর ও ছাত্ররা ১লা মার্চ শুক্রবার জুম্মার নামাজ আদায়ের জন্য পাশের মসজিদে যায়। নামাজ পড়া অবস্থায় হৈ চৈ শুনে মাদ্রাসার হুজুর ও স্থানীয়রা দেখতে পায় উক্ত মাদ্রাসায় আগুন লেগে দাউদাউ করে জ্বলছে। 

স্থানীয়রা ফায়ার সার্ভিেেস খবর দিলে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে এতিমখানাটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। 

স্থানীয়দের ধারণা বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। 

খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, তালুককানুপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ মন্ডল, সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড এম এ মতিন মোল্লাসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এবিএন/তাজুল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ