আজকের শিরোনাম :

নিখোঁজের পর এনবিআর’র সহকারী মহাপরিচালকের মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ০৯:৩১

রাজধানীতে থেকে নিখোঁজের ৫ দিন পর মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে এনবিআর কর্মকর্তা কামাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার মালির পাথরের কাছে ধলেশ্বরী নদীতে মরদেহটি ভাসতে দেখা যায়। পরে নৌ পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে তিনি এনবিআর কর্মকর্তা কিনা তখন তা জানা যায়নি।

জানা গেছে, কামাল হোসেনের মরদেহ উদ্ধারের পর তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের ঠিকানা দেখে তার গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীর পশ্চিম কামারগ্রামে জরুরি বার্তা পাঠায় পুলিশ। এরপর তার বাবা আলী আফজাল রাতে এসে তার মরদেহ শনাক্ত করেন। কামাল হোসেন ৩৭তম বিসিএস কর্মকর্তা। তিনি এনবিআর আগারগাঁও অফিসে সহকারী মহাপরিচালকের দায়িত্বে ছিলেন।

আফজালের সঙ্গে থাকা কামালের খালা লতিফা বেগম জানান, এনবিআর কর্মকর্তা কামাল হোসেন মিরপুর ১০ নম্বরে তার মা ও ছেলেকে নিয়ে বাস করতেন। গত ২৬ ফেব্রুয়ারি রাত ৮টায় বাসার পাশে হাঁটতে বের হন। কিন্তু রাত ১০ টায়ও বাসায় না ফেরায় মা সামসুননাহার ফোন করে ফোন বন্ধ পান। এরপর থেকে কামাল নিখোঁজ। পরদিন ২৭ ফেব্রুয়ারি পল্লবী থানায় জিডি করেন তার মা।

লতিফা বেগম বলেন, সরকারের রাজস্ব বাড়ানোর ক্ষেত্রে কামাল ভূমিকা রাখতেন। এসব কারণে তার শত্রুতা রয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, দাঁতও ভেঙে দেওয়া হয়েছে। তার ধারণা, হত্যার পর লাশ নদীতে ফেলে দেয়। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এই হত্যার পেছনে কোনও চক্র জড়িত রয়েছে।

মুন্সীগঞ্জের মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদ করিম খান বলেন, মৃত্যুর রহস্য উদঘাটনের কাজ করছে পুলিশ। তার সর্বশেষ মোবাইলের লোকেশন এবং কল লিস্ট নিয়ে কাজ চলছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ