পাইকগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৬

পাইকগাছায় এক প্রতিবন্ধী তরুণী(১৭) ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার গদাইপুর ইউনিয়ন ওই ঘটনা ঘটে। প্রতিবন্ধীর দাদি বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন। পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। বুধবার সকালে ওই প্রতিবন্ধী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আল-আমীন জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার গদাইপুর ইউনিয়নের শহিদুল গাজীর ছেলে সোহরাব গাজী(৩৬) এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধীকে প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। ওই সময় তার বাড়িতে কোন লোক না থাকায় নিজ ঘরের ভিতরে ধর্ষণ করে। তাঁর চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সে পালিয়ে যায়। এলাকাবাসী প্রতিবন্ধী তরুণীকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে থানা পুলিশকে জানানো হয়। পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই ধর্ষক সোহরাব গাজীকে গ্রেফতার করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে প্রতিবন্ধীর দাদি বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করে। 

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার সকালে ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই প্রতিবন্ধী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ