আজকের শিরোনাম :

বাগেরহাটে ২৪ কেজি গাঁজাসহ আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৪

বাগেরহাটের ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ।

আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোররাতে ফকিরহাট সদর ইউনিয়নের উত্তর পাড়াগ্রামের এক ভাড়া বাসা থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া নার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর কোতোয়ালি থানার মোড়ালী মোড় এলাকার সোহরাব হোসেনের ছেলে সাগর (২৮) ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উওরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল (৫০)।

পুলিশ জানায়, বাগেরহাটের ফকিরহাট সদর ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে মৃত হামিজ উদ্দিন গাজীর ছেলে ইব্রাহিম গাজীর বাসা ভাড়া নিয়ে মাদকের কারবার করছিলেন আটক আসামিরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওই বাড়ির নিচতলার এক কক্ষ থেকে তাদের আটক করে। এসময় পুলিশ আটকদের ভাড়া কক্ষ থেকে ২৪ কেজি গাঁজা, ৩৬০ পিস ইয়াবা ও ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে।

ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম জানান, আটক আসামিরা দীর্ঘদিন ধরে ঘটনাস্থলসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল বলে গোয়েন্দা তথ্য ছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু ও আদালতে পাঠানোর আইনি প্রক্রিয়া চলছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ