নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৭

নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। এছাড়া গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

জেলা ক্রীড়া অফিসার কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এম এম আরাফাত হোসেন। 

এছাড়া বিশেষ অতিথি ছিলেন-জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা বিকাশ কুসুম চক্রবর্তী, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কৃষ্ণপদ দাস, গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল, প্রশিক্ষক রজিবুল ইসলামসহ অনেকে। 

দৌঁড়, মোরগ লড়াই, দীর্ঘ ও উচ্চ লাফ এবং বর্ষা, চাকতি ও গোলক বল নিক্ষেপসহ বিভিন্ন গ্রামীণ খেলার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় আড়াইশ’ ছাত্রছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে বিজয়ী ১২০জনকে পুরস্কৃত করা হয়। 

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এবিএন/ফরহাদ খান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ