আজকের শিরোনাম :

বেড়ায় মাহফিলের নেতৃত্ব দেওয়া নিয়ে দুই পক্ষের সংঘষর্, আহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৬

পাবনার বেড়া পৌর এলাকার নেয়ামতগঞ্জ (বেতবাড়িয়া) সিদ্দিকিয়া খানকা শরীফ ও হাফিজিয়া মাদ্রাসা ময়দানে ইছালে ছওয়াব জালসাকে কেন্দ্র করে নেতৃত্ব দেওয়া নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে আহতরা চিকিৎসার জন্য ভর্তি রয়েছে বলে জানা গেছে। দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় স্থানীয়  মোহনগঞ্জ বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে পরিবেশ শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায় ও সরেজমিনে দেখা যায়।

মোহনগঞ্জ বাজারের ব্যবসায়ীরা ও থানা সূত্রে জানা যায়, প্রতিবছরের ন্যায় উক্ত স্থানে সারা রাতব্যাপী ইছালে ছওয়াব চলাকালীন সময়ে গত বৃহস্পতিবার রাত দশটার দিকে বেড়া পৌর এলাকার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল মোল্লা সহ তাঁর লোকজন জালসায় গেলে নেতৃত্ব দেওয়া নিয়ে প্রতিপক্ষ মোহনগঞ্জ গ্রামের বাসিন্দা ও উক্ত ওয়ার্ড আ. লীগের সভাপতি ইকবাল সরদারের লোকজনের সাথে বাকবিতন্ডা এবং উভয় পক্ষের মধ্যে দুই দফায় লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।এতে ইকবাল সরদার (৫৫) ও তাঁর ছেলে তনু (২৩) মারাত্মক ভাবে আহত হয়। অপরদিকে কাউন্সিলর সোহেল মোল্লা জানান, সংঘর্ষের ঘটনায় তিনিসহ আশরাফুল, শরিফ, ইয়াকুব, ইকবাল মোল্লাসহ ৫ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনার খবর পেয়ে ওই এলাকায় পরিবেশ শান্ত রাখার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোনো পক্ষ থেকে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এবিএন/নির্মল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ