আজকের শিরোনাম :

সুনামগঞ্জের দিরাইয়ে সংঘর্ষ থামাতে গিয়ে নিহত ১, আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৫

সুনামগঞ্জের দিরাইয়ে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। 

সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের উজানধল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন উজানধল গ্রামের মৃত আরিফ উল্লার ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আনোয়ার হোসেনের ভাই সানোয়ার হোসেন ও ওয়ারিদ মিয়া এবং চাচাতো ভাই সুফি মিয়ার সাথে গ্রামের মনফর মিয়ার (নিহত আনোয়ার হুসেনের বিয়াই) সাথে দীর্ঘদিন ধরে কিছু জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই জমিতে গত রবিবার মনফর মিয়ার লোকজন ধানের চারা রোপণ করেন। 

বিরোধপূর্ণ জমিতে ধান রোপণকে কেন্দ্র করে সোমবার সকালে সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয় পক্ষ। এসময় আনোয়ার হোসেনসহ গ্রামের লোকজন সংঘর্ষ থামানোর চেষ্টা করাকালে আনোয়ার হোসেন মাটিতে লুটিয়ে পড়েন। 

আনোয়ার হোসেনসহ আহতদের দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় হাসপাতালে কর্মরত চিকিৎসক মনি রানী তালুকদার আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। 

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) শহিদুল হক মুন্সি জানান, আনোয়ার হোসেনের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/জেডি

এই বিভাগের আরো সংবাদ