আজকের শিরোনাম :

চবি অফিসার্স ফোরামের পারিবারিক মিলনমেলা সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৩

হাটহাজারী অফিসার্স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এর উদ্যোগে প্রথমবারের মতো পারিবারিক মিলনমেলা বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

রবিবার (৩ ফেব্রুয়ারি) চবি বোটানিক্যাল গার্ডেনে ফোরামের সকল সদস্যদের অংশগ্রহনে দিনব্যাপী এ পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। 

এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নুর আহমদ,  হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মো. আমিরুল ইসলাম এবং (প্িিড) পরিচালক (ভারপ্রাপ্ত) আলতাফ উল আলম।

অনুষ্ঠানে চবি অফিসার সমিতির সদ্য নির্বাচিত হাটহাজারী অফিসার্স ফোরাম চবি'র সংবর্ধিত নেতৃবৃন্দরা হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির নবনির্বাচিত সহ-সভাপতি মীনা পারভীন হোসেন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল আসাদ, কোষাধ্যক্ষ মো. মুশফিক উর রহমান, সাংগঠনিক, প্রচার ও দপ্তর সম্পাদক সাইফুর রহমান সাগর, সমাজ কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক সালাউদ্দিন কাদর চৌধুরী। এতে আমন্ত্রিত অতিথিদের ফোরামের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সংবর্ধণা প্রদান করা হয়। দিনব্যাপী জমজমাট আয়োজনে আমন্ত্রিত বিভিন্ন অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চবি কর্মচারী সমিতির সভাপতি সুমন মামুন ও সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন খোকনসহ আরো অনেকে। 

পারিবারিক মিলনমেলা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে আকর্ষণীয় পুরুস্কার এবং উপহার সামগ্রীর মধ্যে ছিল, সকল সদস্যদের জন্যে একটি করে টি-শার্ট, ভাবিদের জন্যে একটি করে হিজাব/ ওরনা এবং  বিশেষ উপহার শীতের শাল। এছাড়া বাচ্চাদের জন্যে( ৫+৫) ১০ টি পুরুস্কার প্রদান করা হয়। সর্বশেষ বিশেষ আকর্ষণ র‌্যাফেল ড্র উপহার ছিল মোট ২০টি। এতে প্রথম পুরুস্কার আকর্ষণীয় মোবাইল ফোন বিজয়ী হন উপহিসাব নিয়ামক মো. ইসমাইল।  

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের শিল্পী বিশ্বজিত দেব নাথ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগের শিক্ষার্থীবৃন্দ ও ফোরামের সদস্য সোহরাওয়ার্দী চৌধুরী ও তাঁর ছেলে।

অনুষ্ঠান আয়োজন নিয়ে অনুভূতি প্রকাশ করেন চবি উপ-রেজিস্ট্রার মোহাম্মদ সেলিম ও সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মশিবুর রহমান।

অনুষ্ঠানে যারা অনুদান দিয়েছেন এবং স্পন্সর করেছেন বিশেষ করে ফোরামের নির্বাহী কমিটির সকল সদস্যদের যাদের সপ্তাহব্যাপী দিনরাত অক্লান্ত পরিশ্রমে এ আয়োজন সফল হয়েছে তাদের সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে। 

সর্বশেষে হাটহাজারী অফিসার্স ফোরাম এর সম্মানিত সভাপতি মানবিক ডাক্তার খ্যাত মোহাম্মদ আবু তৈয়ব পারিবারিক মিলনমেলায় অংশগ্রহণকারী সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

উল্লেখ্য, অনুষ্ঠানে চবি উপাচার্য প্রফেসর ডক্টর শিরীণ আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও জরুরী অফিসিয়াল কাজ থাকার কারণে যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি, তবে তিনি ফোরামের চবির সকল অফিসারদেরকে শুভেচ্ছা জানিয়েছেন।

এবিএন/মো. আলাউদ্দীন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ