আজকের শিরোনাম :

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৮

হাটহাজারীতে চবির শাটল ট্রেনে কাটা পড়ে লিংকন নাথ (২৪) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত প্রায় ১০টার দিকে উপজেলার চিকনদন্ডী ইউপির ফতেয়াবাদ ছড়ারকুলের বালুরটাল এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ হরিপদ নাথ বাড়ির সমীরণ নাথের পুত্র লিংকন নাথ দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ওই ইউপির ফতেয়াবাদস্থ ছড়ারকুলের বালুরটাল এলাকায় চট্টগ্রাম ষোলশহর রেল স্টেশন থেকে ছেড়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) দিকে যাওয়া একটি ট্রেন উল্লেখিত স্থান অতিক্রম করার সময় লিংকন তাতে কাটা পড়ে দ্বিখন্ডিত হয়ে ঘটনাস্থলে প্রাণ হারায়। পরে খবর পেয়ে জিআরপি ও হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জিআরপি থানা পুলিশ ময়নাতন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।
 
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আযম মেম্বার ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদক কে জানান, লিংকনের বাবা মার একমাত্র সন্তান ছিলো। সঙ্গ দোষে সে নেশাগ্রস্ত হয়ে পড়েছিলো। তার বাবার বড়দিঘী পাড় এলাকায় একটি লেদ মেশিন গ্যারেজ রয়েছে। তবে চৌধুরীহাট এলাকার একটি ফার্সেসীতে সে মাঝে মাঝে সময় দিতো। নেশা থেকে ফেরানোর জন্য তাকে পরিবার রিহ্যাব সেন্টারেও দিয়েছিলো। গত ১৫/১৬ দিন পূর্বে সে ওখান থেকে বাড়িতে এসেছিলো। আর এর মধ্যে গতকাল রাতে এ ঘটনা ঘটে। 

হাটহাজারী মডেল থানার ওসি (অপারেশন) মোল্লা মোহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এবিএন/মো. আলাউদ্দীন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ