পটিয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ১৩:৫২

চট্টগ্রামের পটিয়ায় পূর্বশত্রুতার জের ধরে অসহায় এক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় গুরতর আহত হয়ে পটিয়া  হাসপাতালে  চিকিৎসা নিচ্ছেন ২ জন মহিলা। 

আহতরা হলেন লুৎফুন্নেছা, ও তার স্বামী মাহবুব আলম, ঝাঁ নুর জাহান বেগম।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার এমএম মোতাহের নবীর বাড়িতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভুক্তভোগী লুৎফুন্নেছা বাদী হয়ে একই এলাকায় মোস্তাক মিয়া (৪৩), মোঃ শহীদুল আলম (৩০),  মোঃ আলী আজগর (৪০), সিরাজ মিয়া (৬০), তসলিমা আকতার (৩৮), ও রুমি আকতারসহ অজ্ঞাত নামা ৪/৫ জন।

এ বিষয়ে ভুক্তভোগী লুৎফুন্নেছা জানান, জায়গা জমির বিরোধ ছিল আগে থেকে। প্রতিপক্ষের লোকজন আমাদের জায়গা তাদের দাবি করে আসছিল। আমরা আদালতেও রায় পেয়েছি। এ জায়গায় কোন নিষেধাজ্ঞা না থাকা সত্ত্বেও মঙ্গলবার আমরা নির্মাণের কাজ করতে গেলে তারা আমাদের উপর পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায় এবং আমাদের শ্লীলতাহানি করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ভাটিখাইনে জায়গা জমির বিরোধের জেরে দু'পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ