সিরাজগঞ্জে বাবা-মা ও মেয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ১১:৪৫ | আপডেট : ৩১ জানুয়ারি ২০২৪, ১১:৪৮

সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলাকেটে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তিনজনকে একসঙ্গে হত্যার ঘটনায় নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলছে পুলিশ। পাশাপাশি হত্যার রহস্য উদ্ঘাটনে আইনশৃঙ্খলা বাহিনী কয়েকটি ক্লু নিয়ে কাজ করছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে নিহত বিকাশের স্ত্রীর বড় ভাই সুকমল চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেছে।

ওসি নজরুল ইসলাম বলেন, মামলার বাদী সুকমলের বাড়ি বগুড়ার নন্দীগ্রামে। মামলার এজাহারে পূর্বশত্রুতার জেরে আমার বোনের স্বামী, বোন ও ভাগ্নিকে হত্যা করা হয়েছে বলে তিনি উল্লেখ করেছেন।

নিহত বিকাশ সরকার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের তাড়াশ উপজেলা শাখার কোষাধ্যক্ষ ছিলেন। বিকাশরা সাত ভাইবোন। তারা পাঁচ বোন ও দুই ভাই। বিকাশ সবার ছোট ছিলেন।

প্রসঙ্গত, তাড়াশ উপজেলার পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় তিনতলা নিজ বাসায় থাকতেন ব্যবসায়ী বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে পারমিতা সরকার তুষি। শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা থেকে তাদের বারবার কল দিলেও ফোন না ধরায় দুশ্চিন্তায় পড়েন স্বজনেরা। পরে স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে খোঁজ নিলে জানতে পারেন বাসা তালাবদ্ধ।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ